সংবাদ সারাদেশসারাদেশ

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্যের পুত্র আটক

সংবাদ চলমান ডেস্কঃ
বরিশালের মেহেন্দিগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে সংরক্ষিত ইউপি সদস্যের ছেলের বিরুদ্ধে। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় বুধবার রাতে মেহেন্দিগঞ্জ লঞ্চঘাটে ঢাকাগামী একটি লঞ্চ থেকে তাকে আটক করে পুলিশ।

বুধবার (১৩ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ওই উপজেলার দরবেশকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েলে পানি আনতে গেলে ওই ছাত্রীকে মুখ চেপে ধর্ষণের চেষ্টা করে রাসেল ব্যাপারী (২৫)। রাসেল ওই এলাকার মৃত আনোয়ার ব্যাপারী এবং চর এককুরিয়া ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য রাশিদা বেগমের ছেলে।

স্থানীয় বাসিন্দা সঞ্জয় গুহ জানান, পাতারহাট সরকারি মুসলিম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী (১২) বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ির অদূরে দরবেশকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিউবয়েলে পানি আনতে যায়।

এসময় স্থানীয় রাসেল ওই কিশোরীর মুখ চেপে স্কুলের পরিত্যক্ত একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় কিশোরীর ডাক-চিৎকারে পাশের বাড়ির শহীদ ভূঁইয়ার স্ত্রী সেলিমা বেগম এগিয়ে গেলে রাসেল পালিয়ে যায়।

মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. আবিদুর রহমান রাসেলকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button