সংবাদ সারাদেশ

বাগেরহাটে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

বাগেরহাটের রামপাল উপজেলায় প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে উপজেলার রনসেন মাছের আড়তের সামনে খুলনা-মোংলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঐ মোটরসাইকেলের চালক ফকিরহাট উপজেলার বট্টখামার এলাকার সত্তারের ছেলে মো. রাজ্জাক এবং মোটরসাইকেল আরোহী রাজশাহীর বাগমারা উপজেলার বুজরুক কৌড় গ্রামের মজিবর রহমানের ছেলে মো. হারুন-অর-রশীদ।

জানা যায়, বিকেলে মো. রাজ্জাক এবং হারুন-অর-রশীদ মোটরসাইকেলে গন্তব্যে যাচ্ছিলেন। পথে রামপাল উপজেলার রনসেন মাছের আড়তের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয় মোটরসাইকেলটির। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মো. রাজ্জাক নিহত হন।

গুরুত্বর আহত অবস্থায় হারুন-অর-রশীদকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।রামপাল থানার ওসি এসএম আশরাফুল আলম বলেন, প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

দুর্ঘটনার পর থেকে প্রাইভেটকারের চালক ও যাত্রীরা পলাতক রয়েছেন। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার আলামত সংগ্রহ করেছে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তরের করা হবে। এছাড়া প্রাইভেটকারের চালককে আটক করতে চেষ্টা অব্যাহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button