যশোরসংবাদ সারাদেশ

যশোরে পথচারীকে বাঁচাতে গিয়ে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যুু

যশোর প্রতিনিধিঃ

যশোরের শার্শায় এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন রাজ কুমার রায় রাজন নামে আরেক বন্ধু।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা বাজার ভূমি অফিসের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, যশোর কোতোয়ালী থানার গাজী পাড়া সদর ইউনিয়নের আব্দুর জলিলের ছেলে গোলাম ফারুক ও যশোর সদর ইউনিয়ন ঘোপ সেন্ট্রাল রোডের সোভান সরদারে ছেলে সোহেল রানা। আহত রাজ কুমার মণিরামপুর থানার নেহালপুর খাড়ুখালি গ্রামের জয়দেব কুমারের ছেলে।

জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেলে বেনাপোল থেকে কাজ সেরে বাড়ির উদ্দেশ্য রওনা দেন। শার্শা বাজার ভূমি অফিসের সামনে পৌঁছালে হঠাৎ এক পাগল পথচারী সামনে চলে এলে তাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন সোহেল রানা। পরে বেনাপোল ফায়ার সার্ভিস কর্মীরা গোলাম ফারুক ও রাজ কুমার রায় রাজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গোলাম ফারুককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত রাজ কুমার রায় রাজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় নাভারণ হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এবং লাশ দুইটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি আব্দুল্লাহ আল মামুন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button