রাজশাহীরাজশাহী সংবাদ

তথ্যমন্ত্রীকে রাজশাহী মডেল প্রেসক্লাবের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশের পরিক্ষিত ও সফল রাজনীতিবিদ বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ মঙ্গলবার সকাল ১১টায় রাজশাহীতে কর্মরত গনমাধ্যম কর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেছেন। এ সময় মাননীয় তথ্য মন্ত্রীকে শুভেচ্ছা জানান রাজশাহী মডেল প্রেসক্লাব।

মাননীয় তথ্য মন্ত্রীর রাজশাহী সফরকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় এক বিবৃতি দিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক। বিবৃতিতে উল্লেখ করেন মাননীয় তথ্য মন্ত্রী দেশের গনমাধ্যমকে সঠিক নির্দেশনা দিয়ে যে ভাবে পরিচালিত করছেন তা গনমাধ্যমের জন্য সুফল। দেশের গনমাধ্যম এখন অনেক গুরুত্বপুর্ণ ভুমিকা রাখে এর পেছনের কারিগর হিসেবে ড. হাছান মাহমুদের নাম স্বরনীয় হয়ে থাকবে।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বিবৃতিতে বলেন, চট্রগ্রামের যোগ্য সন্তান হিসেবে তথ্যমন্ত্রী দেশের ইতিহাসে যে সুনাম অর্জন করেছেন তা গনমাধ্যমের পাশাপাশি সাধারণ মানুষরা মনে রাখবে। মাননীয় তথ্যমন্ত্রী তার সংক্ষিপ্ত সফরে রাজশাহীর বিভিন্ন সংগঠনের সম্মাননা গ্রহন করেন। রাজশাহীর বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা পেয়ে মাননীয় তথ্যথ্যমন্ত্রী সন্তুষ্ট প্রকাশ করেন।

রাজশাহীতে কর্মরত গনমাধ্যম কর্মীরা তাদের প্রিয় অবিভাবককে কাছে পেয়ে ছবি উঠানো থেকে শুরু করে সংক্ষিপ্ত অন্তরঙ্গ আলাপে জড়িয়ে পড়েন। প্রেসব্রিফিং শেষে মাননীয় তথ্যমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। এমন যোগ্য ব্যক্তিকে মন্ত্রীত্বের গুরুত্বপুর্ণ পদ প্রদান করায় মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রাজশাহী মডেল প্রেসক্লাব ও অনলাইন পত্রিকা সংবাদ চলমান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button