রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে গাঁজা ও চোলাই মদ উদ্ধার সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৪ কেজি গাঁজা ও ৬৫ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া গ্রামের মোঃ সাজিরুল ইসলামের ছেলে মোঃ শাওন ইসলাম সুজন (২৩), রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে মোঃ আসাদুল ইসলাম (২৩) ও মোঃ আশরাফুল ইসলাম (২২)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৯ মার্চ বুধবার বিকেল ৪ টায় কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুল ইসলামের তত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ জনাব এসএম মাসুদ পারভেজের নেতৃতে এসআই মোঃ শাহীনুর ইসলাম ও তার টিম মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গুড়িপাড়া এলাকায় একজন মাদক ব্যবসায়ী তার বাড়ীতে গাঁজা বিক্রয় করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৪ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ শাওন ইসলাম সুজনকে আটক করে। এসময় তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার হয়।

অন্যদিকে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের অপর একটি টিম গত ৮ মার্চ দুপুর পৌনে ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানার ফেরতাপাড়া রোডে চেকপোস্ট বসিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা তল্লাশী করে ৬৫ লিটার চোলাই মদ উদ্ধার করে। এসময় চোলাই মদ বহনের অভিযোগে আসামী মোঃ আসাদুল ইসলাম ও মোঃ আশরাফুল ইসলামকে আটক করে।

আটককৃত আসামী আশরাফুলের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।গ্রেফতারকৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button