রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামী ৩ নভেম্বর জেল হত্যা দিবস যথাযথ মর্যাদায় পালনের ব্যাপারে আলোচনা হয়। সভায় জানানো হয়, মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় চারনেতাকে স্মরণ করা হবে। ৩ নভেম্বর সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হবে। এরপর বিশাল শোক র‌্যালির বের করা হবে। শোক র‌্যালির পর সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন মহানর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা মোঃ নওশের আলী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নিঘাত পারভিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকারসহ মহানগর আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button