রাজশাহীরাজশাহী সংবাদ

নওহাটায় ত্রাণ সামগ্রী বিতরণ

নওহাটা প্রতিনিধিঃ

রাজশাহী নওহাটায় প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।আজ ৩ জুলাই শনিবার সকালে করোনা পরিস্থিতিতে নওহাটা পৌর এলাকার ক্ষতিগ্রস্ত অসহায় ৬শ মানুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়।

নওহাটা মহিলা ডিগ্রী কলেজ মাঠে পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ প্রধান অতিথি হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন নওহাটা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাউছার আলী, উপাধ্যক্ষ সাইফুল ইসলাম, পবা উপসহকারী প্রাণি সম্পদ কর্মকর্তা ও নওহাটা পৌর ট্যাগ অফিসার হেলাল উদ্দিন।এ সময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর কাউন্সিলর দিদার হোসেন ভুলু, আজিজুল হক, নাজিমুদ্দিন মোল্লা, হাবিবুর রহমান, জাহাঙ্গীর আলম, আবু বাক্কার, রেশভানু, পৌর যুবলীগ সহসভাপতি শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা মারুফ খান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে পৌর মেয়র বলেন, সংসদ সদস্য আয়েন উদ্দিনের সার্বিক সহযোগিতায় এসব ত্রাণ বিতরণ করা হচ্ছে। নওহাটা পৌরসভায় প্রায় পাঁচ হাজার অসহায় গরীব মানুষ রয়েছে, তারা পর্যায়ক্রমে সকলেই এই ত্রাণ সামগ্রী পাবেন। কয়েকদিন পরেই জেলা প্রশাসকের সহযোগিতায় ত্রাণ দেয়া হবে। যারা সরাসরি আসতে পারছেন না তারা কাউন্সিলরকে বললে ত্রাণ পৌছে দেয়া হবে।

আরো বলেন, এখন থেকে নওহাটা পৌর এলাকার করোনা আক্রান্ত ব্যক্তিদের অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে সরবরাহ করা হবে। নিজ নিজ ওয়ার্ডের কাউন্সিলরের মাধ্যমে জানালে অক্সিজেন সিলিন্ডার বাড়িতে পৌছে যাবে বলে জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button