সংবাদ সারাদেশসারাদেশ

কিশোরগঞ্জে বাবার ধর্ষণে মেয়ে অন্তঃসত্ত্বা

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে নিজ বসত ঘরে মেয়েকে ধর্ষণের অভিযোগে জিল্লুর রহমান নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব ১৪। গ্রেফতারকৃত জিল্লুর রহমান একই এলাকার মৃত আব্দুল মোতালিবের ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের উপ-পরিচালক কোম্পানি কমান্ডার মেজর শাহরিয়ার মাহমুদ খান।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ২০২২ সালের ৫ নভেম্বর নিজ বসত ঘরে মেয়েকে ধর্ষণ করেন জিল্লুর রহমান। এই বিষয়ে যেন ভিকটিম কাউকে কিছু না বলে সেজন্য ভয় ভীতি দেখায়। পরবর্তী সময়ে একাধিকবার ধর্ষণ করেন জিল্লুর রহমান। ভয়ে ভিকটিম কাউকে কিছু জানায়নি। পরে শারীরিক পরিবর্তন ঘটলে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে ভিকটিম পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। গতকাল সোমবার (১৫ মে) তার বড় ভাই আলট্রাসনোগ্রাফি করালে ওই কিশোরী ২৭-২৮ সপ্তাহের (৬ মাস) অন্তঃসত্ত্বা বলে রিপোর্ট আসে।

এই ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় বাবার বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। পরে গতকাল সোমবার(১৫ মে) দিবাগত রাত ৩টার সময় অভিযান চালিয়ে জিল্লুর রহমানকে গ্রেফতার করে র‍্যাব-১৪ এর সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

র‍্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের উপ-পরিচালক শাহরিয়ার মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তি মেয়েকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। তাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button