রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে পদ্মায় গোসল করতে নেমে ২ শিক্ষার্থী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর শ্রীরামপুর এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।
নিখোঁজরা হলো, রাজশাহীর মেহেরচন্ডি এলাকার সাইদুর রহমানের ছেলে গোলাম সারোয়ার সাইম (১৭) ও রাজশাহীর দরগাপাড়া এলাকার মৃত খাজা মইন উদ্দিনের ছেলে রিফাত খন্দকার (১৭)। রিফাত এবং গোলাম সারোয়ার রাজশাহীর ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র। আজ শনিবার বেলা ১১টার সময় এই ঘটনা ঘটে।

রাজশাহীর ফায়াস সার্ভিসের উপ-পরিচালক ওহিদুল ইসলাম জানান, রাজশাহীর ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৪ জন শিক্ষার্থী বেলা ১১টার সময় পদ্মা নদীতে গোসল করতে নামে। এক সময় তারা পদ্মার গভীর পানির দিকে গেলে সাঁতার না জানায় রিফাত এবং সারোয়ার তলিয়ে যায়। তাদের সাথে থাকা নাসির হাসান সহ দুই জন শিক্ষার্থী পাড়ে উঠে আসে। তারা পাড়ে উঠে আশে পাশের লোকজনদের বিষয়টি জানালে স্থানীয় লোকজন তাদের উদ্ধারে পদ্মায় নামে। এরই মধ্যে স্থানীয়রা রাজশাহীর ফায়াস সার্ভিসে খবর দিলে ফায়াস সার্ভিসের ডুবুরি দল দুই শিক্ষার্থীকে উদ্ধারে অভিযান শুরু করে। দুই শিক্ষার্থীকে উদ্ধারে জোর প্রচেষ্টা চলছে।

তিনি আরও বলেন, দুপুর ২টা পর্যন্ত তল্লাশী করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। সাতার না জানার কারণে তারা পানিতে ঢুবে যেতে পারে বলে ধারণা এই ফায়ার সার্ভিস কর্মকর্তার।

পাড়ে উঠে আসা শিক্ষার্থী নাসির হাসান জানায়, তারা ৪ জন ছিল। গোসল করতে নেমে গভীর পানির দিকে গিয়ে সারোয়ার এবং রিফাত তলিয়ে যাওয়ার সময় তারা চেষ্টা করেছে উদ্ধারে। কিন্তু তারাও সাঁতার না জানায় উদ্ধার করতে পারেনি বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button