রাজশাহী সংবাদ

ক্যাসিনো চালু করেন বিএনপি নেতারা- রাজশাহীতে তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি : ক্যাসিনো সংষ্কৃতি বিএনপির আমলে শুরু করা হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রীর সঙ্গে এসময় প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম উপস্থিত ছিলেন।

 

সময় তথ্যমন্ত্রী বলেন,  মীর্জা আব্বাস, সাদেক হোসেন খোকা, মোসাদ্দেক হোসেন ফালুরা এই ক্যাসিনো চালু করেছিলেন। তখন দলটির শীর্ষ পর্যায়ের নেতারা  জড়িত থাকায় কারণে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সারাদেশে মাদক-অনিয়মের বিরুদ্ধে অভিযান শুরু করেছেন। তাই কে কোন দলের বা মতের তা না দেখে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। সেখানে যাদেরকেই পাওয়া যাবে তদন্ত সাপেক্ষে সবার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, বিএনপি  ক্ষমতায় থাকা অবস্থায় শীর্ষ পর্যায় থেকে অনিয়ম-দুর্নীতি হয়েছে। হাওয়া ভবন তৈরি করে প্রত্যেক ব্যবসায় ১০ পার্সেন্ট কমিশন নেয়া হতো। বেশ কয়েকটি অনলাইন পোর্টালে  জি কে শামিম প্রতিমাসে ১ কোটি টাকা করে তারেক রহমানকে দিত তার সংবাদ প্রকাশিত হয়েছে। তখন  ক্যাসিনো  যারা শুরু করেছিলেন, তারাও নিয়মিত মাসোহারা পেত।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, বিএফইউজে সহসভাপতি মামুন-অর-রশিদ, আরইউজে সাধারণ সম্পাদক তানজিমুল হক, সহসভাপতি শরীফ সুমনসহ রাজশাহীর সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময়, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ২০১৪ সাল থেকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা থাকার বিষয়টি অবহিত করা হলে প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, আমি বিষয়টি প্রথম শুনলাম। অন্য কোথাও এমন নিষেধাজ্ঞা আছে কি না আমি জানি না। আমি এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব। নিশ্চয় কারণটা জানতে পারব। তখন এ বিষয়টির সমাধান হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button