রাজশাহী সংবাদ

ক্যাম্পাসে শিবির পেলেই গণধোলাই: রাবি ছাত্রলীগ সভাপতি

রাবি প্রতিনিধি: ক্যাম্পাসে কোথাও শিবির পেলেই গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ এবং তাৎক্ষণিকভাবে সমুচিত জবাব দেওয়ার ঘোষণা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া।
মঙ্গবার বেলা সাড়ে ১১ টায় নোয়াখালী ও খুলনায় ছাত্রলীগের দুই নেতাকে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ও জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি।

গোলাম কিবরিয়া আরো বলেন, কিছুদিন পরেই আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করতে যাচ্ছি। তার কয়েক দিন আগেই আমার ভাইয়ের রক্তে রঞ্জিত করা হয়েছে এই স্বাধীন বাংলার ভূখন্ড। সরকার যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে তখনি স্বাধীনতাবিরোধী শক্তিরা ছাত্রলীগের নেতাকর্মীদের কুপিয়ে জখম করছে, নিহত করেছে। আর কতো রক্ত গেলে জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করা হবে? এ সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, সহ-সভাপতি সাদ্দাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সরকার ডন, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম দুর্জয়সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল, অনুষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার নোয়াখালীর বেগমগঞ্জে শিবিরের সাথে ছাত্রলীগের সংঘর্ষে ছাত্রলীগকর্মী রাকিবুল ইসলাম নিহত হন। একইদিন খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান রাসেল নিহত হন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button