রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

রাজশাহীর চাঞ্চল্যকর সনি (১৭) হত্যা মামলায় তরুণ-তরুণীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। হত্যার আগে সনিকে অপহরণের জন্য আসামিদের আরও ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

গতকাল ১১ই মার্চ রাজশাহী’র দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোহা: মহিদুজ্জামান এ রায় দেন।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মো: মঈন ওরফে আন্নাফ (২০) ও হাবিবা কুমকুম সাবা ওরফে ঐশী (১৯)। মঈন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হেতেমখাঁ সাহাজীপাড়া এলাকার মো: মামুনের ছেলে এবং ঐশী দরগাপাড়া এলাকার মো: বাদশা কসাইয়ের মেয়ে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহীর দড়ি খরবোনার রফিকুল ইসলাম পাখির ছেলে সনি (১৭) গত ৩ জুলাই ২০২২ সন্ধ্যায় তার বন্ধুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরছিলো। বাড়ি ফেরার পথে রাত পৌনে ৯ টায় আসামিরা সনিকে কৌশলে হেতেমখাঁ সাহাজী পাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে নিয়ে যায়। এরপর সনিকে অতর্কিতভাবে ভাবে হামলা করে গুরুত্বর জখম করে। পরবর্তীতে স্থানীয় লোকজন সনিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত সনির বাবা রফিকুল ইসলাম পাখির এমন অভিযোগে পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

মামলাটি তদন্ত শেষে বোয়ালিয়া থানার এসআই মো: মোতালেব হোসেন গত ২০২৩ সালের ২২ ফেব্রুয়ারি আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় এ রায় দেন আদালত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button