বাগমারারাজশাহী

পৌর মেয়রের সহযোগিতায় অসহায় পরিবার ফিরেপেল চলাচলের রাস্তা

মনিরুল ইসলাম মনিরঃ

রাজশাহী বাগমারা থানার অন্তর্গত তাহেরপুর পৌরসভার ভাবনপুর ১ নম্বর ওয়ার্ডে এক ব্যক্তির সম্পত্তি না হওয়া সত্ত্বেও রাস্তার উপরে অবৈধ প্রাচীর স্থাপন করেছিলেন আবুল হোসেন ও কোহিনুর নামের পরিবার।
ভুক্তভোগী স্বামীহারা নুরুন্নাহার সংবাদ চলমান কে জানান দীর্ঘদিন ধরে আবুল হোসেন এবং কোহিনুর নিজসষ্পত্তি না হওয়া সত্বেও আমার একমাত্র চলাচলের  রাস্তা অবৈধভাবে প্রাচীর তুলে রান্নাঘর এবং টিউবওয়েল স্থাপন করেছিলেন, তিনি বলেন আমরা বাধা দিলে আমাদের বিভিন্ন  প্রকার  হুমকি প্রদান করেন সেই পরিবার।
পরবর্তীতে এলাকায় একাধিক বার স্থানিয়দের সহযোগীতা নিয়েও কোন প্রকার সুরহা না হওয়ায় নিরুপায় হয়ে আমরা তাহেরপুর পৌরসভাতে জানাই বিষয়টি  তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদ গুরতর ভাবে  আমলে নেন এবং১ নং ওয়ার্ডের জন প্রিয় কাউন্সিলর বাবুল খাঁ কে বিষয়টি সমাধান  করার নির্দেশ দেন বাগমারা তাহেরপুরের প্রিয় ব্যক্তিত্ব আবুল কালাম আজাদ প্যানেল মেয়র বাবুল খাঁ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের  কে নিয়ে ৭ নভেম্বর সেই জায়গাটি নুরুন্নাহার কে বুজিয়েদেন।
দীর্ঘ দিনের এই দখল দারির সুরহা করায় তাহেরপুরের  পৌরপিতা আবুল কালাম আজাদ কে ধন্যবাদ জানিয়েছেন সাধারন মানুষ। নূরুন্নাহারের একমাত্র এতিম ছেলে নিয়াজ  জানান বাবা না থাকায় দীর্ঘদিন ধরে আমরা নির্যাতিত চলাচলের  রাস্তা না থাকায় আমরা তাহেরপুরে  বসবাস করতে পারি না রাজশাহীতে বাসা ভাড়া করে থাকি।বাগমারা তাহেরপুরের গন মানুষের নেতা মেয়র আবুল কালাম আজাদ এবং প্যানেল মেয়র বাবুল খাঁ সহ স্থানীয় দের কে অনেক ধন্যবাদ জানাই  আমার বাবার পৈত্রিক সম্পত্তি তথা আমাদের একমাত্র রাস্তা বুঝিয়ে দেওয়ার জন্য। আমরা আমাদের নিজ বাসা তাহেরপুরে পুনরায় ফিরে যাব। বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button