রাজশাহী সংবাদ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৪০

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। মঙ্গলবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ৪, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ১, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১, কাশিয়াডাঙ্গা থানা ৩, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আব্দুর রাজ্জাক (৪০) কে ৪০৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, সামিউল বাশির ওরফে সিমেল (১৯) কে ২১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, এএসএম মাইনুল আহসান তুহিন (৩৩), সজিব (২৬), হুদয় (২৪)দের ৬ গ্রাম হেরোইনও ৫৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, সানাউল্লাহ ওরফে সান (৩০) কে ৫৬.৭ গ্রাম হেরোইন ও ১০৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মকবুল হোসেন (৪০) ও খোকন(৪২) কে ৫৩ গ্রাম হেরোইনসহ, আরিফুল ইসলাম(৫৭)কে ২৭.৫ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মিরা (২৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ জনি ইসলাম (২৩) কে ৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, সামাউন হোসেন (৩৯) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ সিদ্দিক আলী (৫০) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ শাপলা (৩০) কে ৬ গ্রাম হেরোইন ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ আব্দুল হাই (৩৫) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ। ডিবি পুলিশ রাব্বি(২২) ও মেহেদী হাসান(২০) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button