রাজশাহী সংবাদ

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৫৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৫৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৩৫ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৫জন, রাজপাড়া থানা ৪জন, চন্দ্রিমা থানা ৪জন, মতিহার থানা ৫জন, কাটাখালী থানা ৪জন, বেলপুকুর থানা ১জন, শাহমখদুম থানা ১জন, কাশিয়াডাঙ্গা থানা ৩জন, কর্ণহার থানা ৫জন, দামকুড়া থানা ২জন ও ডিবি পুলিশ ১জনকে আটক করে।

যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে আটক করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬জন, তানোর থানা ২জন, পুঠিয়া থানা ৫জন, দূর্গাপুর থানা ৩জন, চারঘাট মডেল থানা ১জন ও বাঘা থানা ২জনকে আটক করে।

যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ০৪ জনকে অন্যান্য মামলায় আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button