রাজশাহী সংবাদ

রাজশাহী নগরীতে মাদক, ছিনতাই ও বাল্যবিবাহ প্রতিরোধে ওঠান বৈঠক অনুষ্ঠিত

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীতে মতিহার থানার (আরএমপি) উদ্যোগে মাদক, ছিনতাই ও বাল্যবিবাহ প্রতিরোধে ওঠান বৈঠক অনুষ্ঠিত। কমিউনিটি পুলিশ এর সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন এর সঞ্চালনায় রাজশাহী মহানগর মতিহার থানাধীন ধরমপুর দক্ষিণপাড়ায় এ বৈঠকটি অনুষ্ঠিত হয়।

উক্ত বৈঠকে ধরমপুরে বসবাসরত সাধারন নারী ও পুরুষসহ মোট ৪০/৫০ জন উপস্থিত ছিলেন। এসময় তারা তাদের বিভিন্ন সমস্যাবলী তুলে ধরেন এবং সমস্যা সমাধানের জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেন মো: ওয়ারেছ আলী, বিট কর্মকর্তা-২, মতিহার থানা, আরএমপি।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন অত্র এলাকার ২৮নং ওয়ার্ড পূর্ব আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আব্বাসউদ্দিন আব্দুল্লাহ, ২৮নং ওয়ার্ড পূর্ব কৃষকলীগের সভাপতি মোঃ নাসিবুল আওয়াল শান্ত, ২৮নং ওয়ার্ড পূর্ব আওয়ামীলীগের সদস্য আসাদুজ্জামান হিটলার, ধরমপুর দক্ষিণপাড়া মসজিদ কমিটির সভাপতি সওকত হাবীব মিনার, সাধারণ সম্পাদক রাকিব হাসান, কোষাধ্যক্ষ শান্ত কাওসার, রা:বি সাধারণ কর্মচারী ইউনিয়নের সহ সভাপতি আলী হোসেন বল্টু, রা:বি সেকশন অফিসার আ: গাফফার।
উক্ত বৈঠকে আলোচনা করা হয় মাদকের নেতিবাচক বিষয় নিয়ে। তাছাড়া জঙ্গিবাদের মারাত্মক পরিণতি নিয়ে বৈঠকে আলোচনা করা হয়। উপরন্তু জনগণ কিভাবে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করতে পারে তা উপস্থিত জনতাকে জানানো হয়। সবশেষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার থানাধীন বিট-২ এর বিট অফিসার সাব-ইন্সপেক্টর জনাব মো: ওয়ারেছ আলী’ ভিজিটিং কার্ড বিতরণ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button