রাজশাহী সংবাদ

রাজশাহী-ঢাকা রুটে চালু হচ্ছে আরেকটি নতুন ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের অনুরোধের পরিপ্রেক্ষিতে রাজশাহী-ঢাকা রুটে বিমানের আরেকটি ফ্লাইট চালু হতে যাচ্ছে। আগামী ২৭ অক্টোবর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্স সকালের এই ফ্লাইটটি চালু করছে বলে জানিয়েছেন রাজশাহী স্টেশনের স্পেশাল ইনচার্জ মোশাররফ হোসাইন।

তিনি জানান, বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে ইউ বাংলার একটি ফ্লাইট চালু আছে। প্রতিদিন বিকেল ৩.৩০ মিনিটে ঢাকা থেকে রাজশাহী এবং ৪.৩৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইটটি ছাড়ে। সম্প্রতি রাসিকের মেয়র মহোদয় বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীকে সকাল-বিকেল ফ্লাইট চালু করতে অনুরোধ করেন। এর পরিপ্রেক্ষিতে ইউ বাংলা কর্তৃপক্ষ সকালে ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছে। আগামী ২৭ অক্টোবর থেকে নতুন এই ফ্লাইটটি চালু হওয়ার কথা রয়েছে। এই ফ্লাইটটি প্রতিদিন সকাল ৯.১৫ মিনিটে ঢাকা থেকে এবং ১০.৩৫ মিনিটে রাজশাহী থেকে ছাড়বে।

এ ব্যাপারে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরবাসীর যাতায়াতের সুবিধার কথা বিবেচনায় রাজশাহী-ঢাকা রুটে সকাল-বিকেল ফ্লাইট চালু করতে বিমান প্রতিমন্ত্রীকে অনুরোধ জানিয়েছিলাম। এরই পরিপ্রেক্ষিতে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছে। এজন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর ঢাকায় বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে সাক্ষাৎকালে মেয়র খায়রুজ্জামান লিটন সকাল ও বিকেলে ফ্লাইট চালু করতে প্রতিমন্ত্রীকে ডিও প্রদান করেছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button