রাজশাহী সংবাদ

রাজশাহী জেলা পুলিশের নিরাপত্তা বিষয়ক মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশের গোদাগাড়ী থানাধীন প্রেমতলী এলাকায় অনুষ্ঠিতব্য হিন্দু সম্প্রদায়ের আসন্ন শ্রী পাট খেতুরী ধামে মহারাজ শ্রী নরোত্তম দাস ঠাকুর মহাশয়ের তিরোধান উৎসব
উপলক্ষে নিরাপত্তা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে রাজশাহী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা পুলিশ সুপার মো: শহিদুল্লাহ বিপিএম, পিপিএম’র সভাপতিত্ব এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অন্যান্য পুলিশ অফিসারগন, খেতুর মেলা উদযাপন কমিটির সভাপতি -সেক্রেটারি, হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সভায় শান্তিপুর্ন ও নিরাপদ পরিবেশে খেতুর মেলার আয়োজন নিশ্চিতকরণে নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, সুষ্ঠুভাবে খেতুর মেলার আয়োজন নিশ্চিতকরণে অন্যান্যবারের মত জেলা পুলিশের সর্বাত্মক প্রস্তুতি রয়েছে। গোয়েন্দা তথপরতা ইতিমধ্যে বাড়ানো হয়েছে।

এ বিষয়ে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জকে বিশেষ দিকনির্দেশনা প্রদান করা হয়েছে। সম্প্রীতির পরিবেশ বজায় রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button