বাগমারারাজশাহী সংবাদ

রাজশাহীর বাগমারায় আ’লীগ নেতা কাটলো নিজের লিঙ্গ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর বাগমারায় আ’লীগ নেতা ও ওয়ার্ড কমিশনার দুলাহার হোসেন (দুলূ) নিজের লিঙ্গ নিজে কেটে ফেলেছেন। অসুস্থ অবস্থায় তাকে স্থানীয় ক্লিনিকে নিলে ডাক্তার তার চিকিৎসা দিতে অপারগতায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। এদিকে লিঙ্গ কাটা নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। দুলুর স্ত্রী তার স্বামী নিজে তার লিঙ্গ কেটেছে বলে দাবি করলেও এনিয়ে এলাকায় নানা গুনঞ্জন চলছে।

জানা যায়, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলার দুলাহার হোসেন (দুলু) দুই সন্তনের জনক। তার দুই স্ত্রী থাকলেও একটিকে ডিভোস দিয়ে প্রথম স্ত্রী নিয়ে তিনি ঘর সংসার করছেন। সম্প্রতি এক প্রতিবেশীর স্ত্রীর সাথে পরকীয়া তিনি জড়িয়ে পড়েন। এনিয়ে গত ৪/৫ দিন আগে ঝড়গা বিবাদের সৃষ্টি হয়। বিষয়টি দুলু অস্বীকার করলেও প্রতিবেশীর স্ত্রীর বাকবিতন্ডার বিষয় স্থানীয়রা নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে এলাকার কয়েকজন জানান, কমিশনারের বাসা থেকে এক দেড়শ গজ দুরে এক মহিলার সঙ্গে পরকিয়ায জড়িয়ে পড়ায় লঙ্কা কান্ড ঘটে। দুলু মিঞা যদিও বিষয়টি তখনও গুরুত্ব দেননি। বর্তমানে বিষয়টি জানাজানি হলে বাসায় নানা বিরোধ দেখা দেয়। এতে কমিশনার বিষয়টি ধামাচাপা দিতে মিথ্যা বলে উড়িয়ে দেয়ার চেষ্টা করে। কিন্তু বাদ সাজে ওই পরকিয়া মঙ্গলবার রাতের কোন এক সময়ে দুলু বাসার বাইরে গিয়েই এঘটনা ঘটে বলে এলাকাবাসী দাবি করেন। তবে এবিষয়ে দুলুর স্ত্রী দাবি করে বলেন, তার স্বামী নিজেই তার লিঙ্গ কেটে দিয়েছেন

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button