দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে বখাটের আঘাতে মাদ্রাসা ছাত্রী আহত 

নিজস্ব প্রতিবেদকঃ দুর্গাপুরে বখাটে তিন যুককের হামলায় এক মাদ্রাসা ছাত্রী গুরুতর আহত হয়েছে। গতকাল দুপুরে দুর্গাপুর উপজেলার চক কৃষ্ণপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে বাড়ি ফেরার সময় মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রীকে মটর সাইকেল থেকে আঘাত করে তিন বখাটে।

আহত ছাত্রীর বাড়ি দুর্গাপুর পৌরসভার সানপুকুরিয়া গ্রামে। তার বাবার নাম সাইদুর মাস্টার। চক কৃষ্ণপুর ইসলামীয়া আলিম মাদ্রাসার শিক্ষার্থীরা জানান, এই তিন বখাটে রাহি, কাউসার, ও পিয়াস দীর্ঘদিন ধরে এই ছাত্রীকে বিভিন্ন ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা বৃহস্পতিবার দুপুরে সুখান দিঘি বটতলা নামক স্থানে প্লাস্টিকের ক্যারেট দিয়ে চলন্ত গাড়ি থেকে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা জানান, বখাটে রাহি এলাকার চিহ্নিত ডাকাত জামাল ডাকাতের ছেলে, দুর্গাপুর সহ বিভিন্ন থানায় জামাল ডাকাতের নামে মাদক সহ তিন ডজন মামলা রয়েছে।

বখাটে পিয়াস তার মামা মাদক সম্রাট মাসুদের ছত্র ছায়ায় এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকে। জানতে চাইলে চককৃষ্ণপুর ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মকসেদুর রহমান বলেন, আমি বিকেলে জানতে পেরেছি এমন ঘটনা। তিনি বলেন বিষয়টি না বাড়িয়ে মিমাংসার কথা বলেছে মাসুদ। অপর দিকে এই ঘটনা নিয়ে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে দেখা দিয়েছে আতংক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button