পুঠিয়ারাজশাহী সংবাদ

রাজশাহীর পুঠিয়া থানায় নতুন ওসির যোগদান

রাজশাহীর পুঠিয়া থানায় নতুন ওসির যোগদান

স্টাফ রিপোর্টার (পুঠিয়া)রাজশাহী: রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন জনাব মো. রেজাউল ইসলাম। মঙ্গলবার (১৭ই-সেপ্টেম্বর) রাতে পুঠিয়া থানায় যোগদান করেন এবং ওসি (তদন্ত) জনাব মো. মুহিনুল এর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।
এসময় নবাগত ওসিকে থানার সকল পুলিশ সদস্যগন ফুলের শুভেচ্ছা দিয়ে গ্রহণ করেন। এর আগে তিনি রাজশাহী জেলায় ডিএসবির পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।ওসি রেজাউল ইসলাম ১৯৯৭ইং সালে উপ-পরিদর্শক (এসআই) পদে সরাসরি বাংলাদেশ পুলিশে যোগদান করেন।
নবাগত ওসি মো. রেজাউল ইসলাম পুঠিয়া থানায় যোগদান করে বলেন, আমার সর্বপ্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা। পাশাপাশি আইনশৃঙ্খলার উন্নতি ঘটিয়ে পুঠিয়াকে একটি আদর্শ ও নিরাপদ এলাকা হিসেবে প্রতিষ্ঠিত করা।
নবাগত (ওসি) দায়িত্ব গ্রহন শেষে আইনশৃংঙ্খলা সমুন্নত রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন। এদিকে নব যোগদানকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুঠিয়া থানা জনাব রেজাউল ইসলামকে ফুলের শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব মো. ওলিউজ্জামান ও উপজেলা প্রশাসন, পুঠিয়া, রাজশাহী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button