রাজশাহী সংবাদ

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৯০

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৯০ জনকে আটক করা হয়েছে। শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত জেলা ও মহানগর পুলিশের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১০ জন, তানোর থানা ৭ জন, পুঠিয়া থানা ৮ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৮ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৭ জনকে আটক করে। যার মধ্যে ৩৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৯ জনকে মাদকদ্রব্যসহ এবং ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আরও জানানো হয়, গোদাগাড়ী থানা পুলিশ নওশাদ আলী(৭২) ও ফারুক হোসেন(৩০)কে ১৩৫ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবাসহ আটক করে। তানোর থানা পুলিশ জহন টুডু ওরফে মন্ত (৩৫) কে ২৫ লিটার চোলাইমদসহ আটক করে। চারঘাট থানা পুলিশ সুন আলী(২৮) কে ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ স্বপন আলী(৪০), সুমন আলী(৩০), শামীম রেজা(২২), সবুজ প্রামাণিক(২২), আফজাল হোসেন ওরফে বাহাদুর(২৮) গণকে ২৫০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস তার পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৪ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালী থানা ৭ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা ১ জন, ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রেহান (২২) কে ৪ গ্রাম হেরোইনসহ, সুইট (২২) কে ২ গ্রাম হেরোইনসহ, কানু রাসেল (২৪) কে ১৩ গ্রাম হেরোইনসহ, ইমন কবির (২৯) ও মাহমুদ সাদিক দিগন্ত (১৯) কে ৩৭৫ মি.লি মদসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রুবেল (২৮) কে ৫ হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ দাউদ নবী (২৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ, রিয়াজ উদ্দিন (২০) কে ১১ গ্রাম হেরোইন ও ২১ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ রেজ্জাক আলী (২৮) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ লাজারুস বিশ্বাস (৪২) ও পিটার বিশ্বাস (৫৫) কে ২ লিটার মদসহ, জিয়ারুল ইসলাম ওরফে জিয়া কে ৫০০ লিটার চোলাইমদ ও ৬ গ্রাম হেরোইনসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ আমজাদ আলী (৪৮) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ আলীম (৩৭) কে ৫ গ্রাম হেরোইনসহ, কামরুল হাসান ওরফে সুমন (৪৩)কে ৫ গ্রাম হেরোইনসহ, ওমর ফারুক (৩২) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button