রাজশাহী সংবাদ

রাজশাহীতে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের রাজশাহী শাখার উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার সকাল ৯টার সময় ফিতা কেটে ড্রাইভার্স ট্রেনিং সেন্টার রাজশাহী শাখার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এবং ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের প্রধান উপদেষ্টা জনাব ওসমান আলী এবং সাথে ছিলেন রাজশাহী জেলা ট্রাক,ট্যাংকলরী এবং কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ফরিদ আলী,

 

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী-সভাপতি ওয়ালিউল্লাহ জিয়া, কোষাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম জনি,বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ- সভাপতি মোঃ আপেল হোসেন প্রমুখ এবং ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের পরিচালক,মোঃ শামছুল হক,মোঃ জুয়েল হোসেন, মোঃ জহুরুল ইসলাম এবং রাজশাহী শাখার পরিচালক মোঃ আমির হোসেন এবং মোঃ আবু বকর ছিদ্দিক এবং আরও কেন্দ্রীয় ও স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও মিডিয়া ব্যক্তিত্ব।

ড্রাইভার্স ট্রেনিং সেন্টার রাজশাহী শাখার শুভ উদ্বোধন শেষে মোঃ সাইম আলী (সনি) এর সভাপত্বিতে আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন রাজশাহী শাখার পরিচালক মোঃ আমির হোসেন ও মোঃ আবুবকর ছিদ্দিক । আরও বক্তব্য রাখেন রাজশাহী জেলা ট্রাক,ট্যাংকলরী এবং কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ফরিদ আলী, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী-সভাপতি ওয়ালিউল্লাহ জিয়া ,কোষাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম জনি,

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ- সভাপতি মোঃ আপেল হোসেন প্রমুখ এবং ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের পরিচালক ,মোঃ শামছুল হক,মোঃ জুয়েল হোসেন মোঃ জহুরুল ইসলাম প্রধান অতিথি বলেন ,সড়ক দূর্ঘটনা রোধে সরকারের পাশাপাশি সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কার্যকরী ভুমিকা পালন করে আসছে ।

তারই ধারাবাহিকতায় আজ দেশের বিভিন্ন স্থানে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের শাখা উদ্বোধন, এই সব ট্রেনিং সেন্টারের মাধ্যমে দেশের চালকদের কে প্রশিক্ষনের আওতায় নিয়ে এসে তাদেরকে প্রশিক্ষিত করে দেশের চলমান সড়ক দূর্ঘটনা বহুলাংশে কমানো সম্ভব হবে। এবং নতুন চালক হিসাবে আত্বনিয়োগ করতে চাইলে এ ধরনের প্রশিক্ষণ সেন্টারের একান্ত প্রয়োজন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button