বাঘারাজশাহী সংবাদ

বাঘায় পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৭

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৭ জনকে আটক করা হয়েছে। এছাড়া একটি ট্রাক ও একটি সিএনজি জব্দ করেছে পুলিশ। শুক্রবার ও শনিবার তাদের কাছে থেকে ২৫০ পিচ ফেন্সিডিল, ৫০ পিচ ইয়াবা, একটি ট্রাক, একটি সিএনজি জব্দ করা হয়েছে। পরে পৃথক দুটি মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার পারসাওতা বিনোদপুর গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে ট্রাক ড্রাইভার জাহাঙ্গীর আলম ও জাহিদুল ইসলামকে ৫০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। এ সময় ঢাকা মেট্রো-ট ২০-২৩৬১ নম্বরের একটি ট্রাক পুলিশ শব্দ করে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহদিপুর এলাকা থেকে এ দুই জনকে আটক করা হয়েছে।

উপর দিকে বাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ২৫০ পিচ ফেন্ডিডিল ও একটি সিএনজিসহ উপজেলার মহদীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে শামিম আহম্মেদ, রিয়াজুল ইসলামের ছেলে সুমন আলী, আবুল কাশেমের ছেলে সবুজ আলী, হরিরামপুর গ্রামের খালেক হোসেনের ছেলে স্বপন আলী ও চারঘাটের রাওথা দাড়পাড়া গ্রামের আবদুস সালামের ছেলে আফজাল হোসেন বাহাদুরকে আটক করা হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে বাঘা থানার পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে পৃথকভাবে তাদের আটক করে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, আটককৃতদের নামে পৃথক দুটি মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button