বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় রাস্তা পাকা করনের দাবিতে মানববন্ধন

বাগমারা সংবাদদাতাঃ রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের মুঙ্গলপুরে রাস্তা পাকা করনের দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী।

মানববন্ধনে এলাকাবাসি আউচপাড়া ইউনিয়নের মুঙ্গলপুর শাজীর মোড় থেকে গোবিন্দপাড়া ইউনিয়নের জিয়াপাড়া লোককমান’র দোকান পর্যন্ত প্রায় ২ কিঃমিঃ কাচা রাস্তা পাকা করনের জন্য রাজশাহী-৪ বাগমারার মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব ইন্জিঃ মোঃ এনামুল হক’র নিকট দাবি করেন।

তারা বলেন এই রাস্তাটি কাচা হওয়ায় আমরা বর্ষা মৌসুমে বাড়ি থেকে বের হতে পারি না।ধান,চাল,গম,সরিষা,পাট,রসুন,সহ যাবতীয় কিছু যানবাহনে করে বাজারে নিয়ে যেতে পারিনা,একটু বৃষ্টি হলেই এই রাস্তায় হাটু পর্যন্ত কাদা হয়,এতে করে সকল প্রকার যানবাহন যেমন ভ্যান,অটো রিকশা,সাইকেল,মোটরসাইকেল, ভুটভুটি,ইদ্যাদি চলাচল করতে পারেনা।এই এলাকার অনেকেই চার্জার ভ্যান চালিয়ে জীবন যাপন করেন,এবং ছেলে মেয়েকে পড়াশোনা করান,রাস্তা কাদা হলে অনেক ছেলে মেয়েই পায়ে হেটে ৩ থেকে ৪ কিঃ মিঃ দুরে স্কুলে যেতে পারেন না।

মানববন্ধনে উপস্থিত ছিলেন গোবিন্দপাড়া ইউপি সদস্য আনসার আলী খান,মাষ্টার মজিবুর রহমান,মাষ্টার রেজাউল করিম,গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের ৭নং ওর্য়াডের সাধারন সম্পাদক আনোয়ার (পারভেজ),আঃ জলিল দেঃ ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম মিলন, মুঙ্গলপুর গ্রামের গ্রাম্য প্রধান মতিউর রহমান,আসরাফ আলী,কোটগ্রামের সাবেক সাধারন সম্পাদক ইমাজ উদ্দিন,আলাউদ্দিন খান,বাবুল প্রাং,এমরান প্রাং সহ শতশত লোকজনকে দেখা যায় যায় মানববন্ধনে।

এসময় তাদের নানা স্লোগান দিতে দেখা যায়,যেমন দাবি মোদের একটাই, পাকা রাস্তা চাই,মানববন্ধনে উপস্থিতরা বলেন গত নির্বাচনে বাগমারার সাংসদের স্ত্রী ও এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিসেস তহুরা হক নির্বাচনে জয়ী হতে পারলে রাস্তাটি পাকা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

কিন্তুু নির্বান হয়ে নয় মাষ অতিবাহিত হলেও এখনও কোন কিছু না হওয়ায় দুঃখ্য প্রকাশ করেন এলাকাবাসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button