পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ার শ্রমিক নেতা নুরুল হত্যার এজাহার পরিবর্তন কারি ওসির আপিল শুনানি রবিবার

স্টাফ রিপোর্টার: পুঠিয়ার আলোচিত নুরুল হত্যা মামলার আপিল শুনানির দিন ছিল আজ ২৩ ফেব্রুয়ারি, বিচার প্রতি হাসান ফয়েজ বিচার প্রতি নুরজ্জামান ও বিচার প্রতি জিনাত আরার আদালতে এই আপিল শুনানির আবেদন করেন পুঠিয়া থানার সাবেক ওসি সাকিল আহমেদ।
আজ এই মামলার শুনানির দিন থাকলেও মামলার বিবাদী সাকিল আহমেদ পুনরায় সময়ের আবেদন করেছেন আজ , মহামান্য হাইকোর্টে এটি আমলে নিয়ে আগামি রবিবার পুনরায় এই মামলার শুনানির দিন ধার্য করেছেন বলে জানিয়েছেন মামলার বাদী পক্ষের আইনজীবি। তিনি জানান মামলার ২২ জন অভিযুক্ত দের মধ্যে রয়েছেন ৫ জন পুলিশ কর্মকর্তা এদের মধ্যে শুধু পুঠিয়া থানার সাবেক ওসি সাকিল আহমেদ আপিল করেছেন।
তবে এই ঘটনায় সাবেক ওসি সাকিল আহমেদ সিলেটে ও এসডি হয়ে থাকলেও তার অন্যতম অভিযুক্ত পুলিশের তদন্ত ইনস্পেক্টর মহিনুল ইসলাম রয়েছেন নৌ পুলিশে। অভিযোগ রয়েছে এই মহিনুল ইসলাম পুঠিয়া থানায় থাকাকালীন সময়ে একটি প্রতিবন্ধী ধর্ষন মামলার ধর্ষনের আলামত মেলার পরেও উক্ত মামলায় ফাইনাল প্রতিবেদন পাঠান এই মহিনুল ইসলাম। বিষয়টি নিয়ে গনমাধ্যমে সংবাদ প্রকাশ হলে সেই ধর্ষন মামলার পুনরায় ধর্ষনের আলামত সহ আদালতে প্রতিবেদন দাখিল করেন পুঠিয়া থানার এস আই সাইফুল ইসলাম। মামলার বাদী আজিজ বাবু জানান তদন্ত কর্মকর্তা মহিনুল ইসলাম আমার নিকট সুবিধা না পেয়ে এমন অমানবিক কাজ করেছেন। তিনি জানান সেই মামলার বিবাদী কে এখনো বিভিন্ন উপায়ে সহযেগিতা করছেন এই মহিনুল ইসলাম। .
এখন মামলার সাক্ষিদের বিভিন্ন ভাবে ভয় দেখিয়ে আদালতে মামলাকে দুর্বল করার চেস্টা করা হচ্ছে। তিনি আরো বলেন শ্রমিক নেতা নুরুল হত্যা মামলার সাথে আমার ভাতিজি প্রতিবন্ধির মামলার অনিয়মের তদন্ত করলে বেরিয়ে আসবে সাবেক তদন্ত ওসি মহিনুল ইসলাম ও ওসি সাকিলের অজানা অনিয়ম ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button