বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় মাদক ব্যবসায়ী অাটক

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা কোনাবাড়িয়া এলাকায় গাঁজাসহ বেলাল হোসেন (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকেল ৪ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত আই সি এসআই আব্দুর রহিম।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিত্তে বাগমারা উপজেলার যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি এসআই রহিমের নেতৃত্বে কনস্টেবল রবিউল ও নাঈম, কনেস্টবল বুলবুল ও মোস্তাফিজুর শরিফসহ একটি টিম কোনাবাড়িয়া বুড়ির মোড় এলাকায় গত শনিবার বিকেল ৪ টার দিকে অভিযান চালায়।

এসময় বাজেকোলা কোনাবাড়িয়া বুড়ির মোড়ে মাদক গাঁজা বিক্রয়ের সময় বাজেকোলা কোনাবাড়িয়া এলাকার আব্দুস ছাত্তারের ছেলে বেলাল হোসেন (২৪) কে ১৫ গ্রাম গাঁজাসহ হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িতো। তার বিরুদ্ধে বাগমারা থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানান যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত আইসি এসআই আব্দুর রহিম। মাদক নিয়ন্ত্রনে পুলিশি অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button