সংবাদ সারাদেশ

স্ত্রীকে গ্যাসের ট্যাবলেট খাইয়ে হত্যা , পলাতক স্বামী

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় নাসিমা খাতুন নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।তবে এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তার স্বামী সুমন।

আজ ২৪ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নাসিমা খাতুন মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝুড়ী গ্রামের সুমন আহম্মেদের স্ত্রী এবং একই ইউনিয়নের বেতনাসিন গ্রামের বাকের উদ্দিনের মেয়ে।

স্বজনদের অভিযোগ, নাসিমা খাতুনকে প্রতিনিয়ত নির্যাতন করতেন স্বামী সুমনসহ পরিবারের লোকজন। আজ শনিবার ভোরে সুমন জোর করে নাসিমাকে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা করেন।

এই ব্যাপারে মাধাইনগর ইউপি চেয়ারম্যান হাবিলুর রহমান জানান, নাসিমাকে আগে থেকেই নির্যাতন করতো। বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। শুধু তাই নয়, মুখে মুখে তালাকও দিয়েছিল তার স্বামী। কিন্তু নাসিমা সংসার করতে চাইলেও রাখতে ইচ্ছুক ছিল না তার স্বামীর পরিবার।

তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর আগে নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন ও গ্যাস ট্যাবলেট খাওয়ানোর বিষয়ে ভিডিও সাক্ষাৎকার দিয়েছেন বলে জেনেছি। জিজ্ঞাসাবাদের জন্য তার শ্বশুর ও শাশুড়িকে থানায় আনা হয়েছে। তবে পালিয়ে গেছেন স্বামী। এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button