রাজশাহী সংবাদ

রাজশাহী নগরীতে ১৪ জন মাদক সেবির কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে গাঁজাসহ ১৪ জন মাদক সেবিকে আটক করেছে র‌্যাব |
গত বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল। এ সময় তাদের নিকট থেকে ৩০ গ্রাম গাঁজা ও ০২ টি কলকি উদ্ধার করা হয়।

অভিযান শেষে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মেহেরচন্ডি কড়াইতলা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৪ জন মাদক সেবিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলো: চন্দ্রিমা থানাধিন মেহেরচন্ডি এলাকার মৃত: মুছাশেখের ছেলে মোঃ মোক্তার ভান্ডারী (৪৬), একই থানার মৃত আক্কাছ আলীর ছেলে মোঃ এনামুল ভান্ডারী (৪০), -মেহেরচন্ডি কড়াইতলা এলাকার মোঃ লিটন (৪৫), আসামকলোনী এলাকার মোঃ হাসান (২৫), মেহের চন্ডি এলাকার হারেজ আলীর ছেলে মোঃ মধু (২৯), চকপাড়া এলাকার মোঃ কুদ্দুসের ছেলে মোঃ সুমন আলী (২৮), মেহেরচন্ডি এলাকার মৃত ইশরাম আলীর ছেলে মোঃ জসিম উদ্দিন (২৭), মেহেরচন্ডি কড়াইতলা এলাকার ফরহাদ হোসেনের ছেলে মোঃ রাব্বি হোসেন (২২), আমজা আলীর ছেলে লিটন আলী (৩০), মৃত করিমের ছেলে মোঃ সাপিল আলী (২৮), ওহিদুল শেখের ছেলে মোঃ রমজান (৪৫), মৃত কবির উদ্দিনের ছেলে মোঃ মুশফিকুর (৪০), শাহমখদুম থানাধিন বড়বনগ্রাম এলাকার আনিছুর রহমানের ছেলে মোঃ আঃ হালিম (২২), মতিহার থানাধিন ধরমপুর এলাকার মোঃ মজিদের ছেলে মোঃ রানা (২৭)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। শুক্রবার রাজশাহী কেন্দ্রিয় কারাগারে তাদের হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button