রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে করোনা উপেক্ষা করেই মানুষের ঢল

সামিরা ইসলামঃ

সারা দেশের ন্যায় রাজশাহীতে ও বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। তবে এই নিয়ে কোন ভাবেই যেন বিচলিত নই রাজশাহীর মানুষ ।তবে এটিকে কোন ভাবেই ভালো চোখে দেখছেনা সুশিল সমাজের কেউ। অনেকেই বলছেন এটি বড় ধরনের অনিয়মের মধ্যে পড়ে।

যা নিয়ে এখনি ব্যবস্থা নেওয়া জরুরি বলে মনে করছেন সচেতন মহল। তবে সুশিল সমাজের অনেকেই এই নিয়ে ভিন্ন মত প্রকাশ করেছেন, অনেকেই বলছেন লক ডাইন খুলে দিয়েই রাজশাহীর এক শ্রেনির মানুষ বেশী বেপরোয়া হয়ে উঠেছে যা প্রয়োজনীয় ব্যক্তিদের জন্য অনেকটাই ঝুকি হয়ে দাড়িয়েছে। তবে সরকারের সুদৃস্টি ভিন্ন ভাবে প্রয়োগ করার উপায় থাকলে সেটি আরো ভালোর দিকে নিতে পারে নগর বাসিকে যা যে কোন উপায়ে হতে পারে।

মাননীয় প্রধানমন্ত্রী অনেক পদক্ষেপ নিয়েছেন তার মধ্যে অন্যতম কারন হিসেবে করোনা প্রতিরোধ পদক্ষেপ কেই বেশী গুরুতর হিসেবে দেখছে দেশ বাসি। তবে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া সকল অনুদান যদি সাধারনের মাঝে সঠিক ভাবে বন্টন করাহত তাহলে সরকারের হাত আরো শক্তি শালি হত বলে মনে করছেন দেশবাসি। যারা এই সময়ে মানুষের পাশে ভালোবাসার হাত বাড়িয়ে দিয়েছিল তাদের ও একটি তালিকা সরকারের খাতায় উঠে এসেছে বলেও একটি সুত্র নিশ্চিত করেছে। তবে এখনো এই বেপরোয়া মানুষ গুলো যদি কারো নিষেধের অফেক্ষায় না থেকে নিজে থেকেই সরকারের নিয়ম নিতি মেনে চলেন তাহলে অনেক টাই করোনার মত ভয়ংকর মরন ব্যধি থেকে রেহাই পাবে দেশবাসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button