সংবাদ সারাদেশ

ছাদ থেকে পড়ে মারা গেলো জিনের বাদশার গডফাদার

সংবাদ চলমান ডেস্কঃ

ভোলায় ছাদ থেকে পড়ে বোরহানউদ্দিনের আলোচিত জিনের বাদশার গডফাদার আজাদ হাওলাদারের মৃত্যু হয়েছে।গতকাল সোমবার ভোলার কুঞ্জেরহাটে নিজ ব্যবসা কেন্দ্রের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

আজাদ হাওলাদারের বিরুদ্ধে দেশব্যাপী জিনের বাদশা সেজে সাধারণ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ছিল। মৃত্যুর পর তার দীর্ঘ দিনের নানা অপকর্মের কাহিনী ছিল ওই এলাকার প্রধান আলোচনার বিষয়।

বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন জানান, ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজারে পিতার নামে গড়ে তোলা তিন তলাবিশিষ্ট বজলু হাওলাদার সুপার মার্কেটের মালিক ছিলেন আজাদ। ওই ভবনের নিচতলায় দোকানপাট, দ্বিতীয়তলায় ব্যাংক, তৃতীয়তলায় নিজ আবাস। সকালে ওই ভবনের ছাদের কার্নিশে পা রাখতে গিয়ে পিছলে পড়ে যান তিনি। আহত অবস্থায় ভোলা হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

ওসি আরো জানান, স্থানীয়দের অভিযোগ, গত ২০ বছর ধরেই আজাদ জিনের বাদশা সেজে প্রতারক চক্র গড়ে তোলে। তার ওই বাহিনীর সদস্য রয়েছে কমপক্ষে তিন হাজার। একই সঙ্গে ওই চক্রের রয়েছে ইয়াবা ব্যবসা। পুলিশ ও ডিবি পুলিশের হাতে ১৫ বার আটক হন আজাদ হাওলাদার। ৪ মাস আগেও তিনি ইয়াবা চালানসহ গ্রেফতার হয়েছিলেন।

বোরহানউদ্দিন থানার ওসি জানান, দুই মাস আগে তার বাড়ির ছাদ থেকে একটি লাশ পাওয়া যায়। ওই সময় আজাদ ও তার স্ত্রীকে পুলিশ আটক করেছিল। এছাড়া মাদকসহ জিনের প্রতারণার বেশ কয়েকটি মামলায় তিনি গ্রেফতার ও জেল খাটেন। চাঁদপুর, ফেনী, কুমিল্লা, সিলেটসহ বিভিন্ন স্থানে ওই চক্র মোবাইল ফোনে ইমোতে সাধারণ মানুষকে জিনের কণ্ঠ ধারণ করে রোগ থেকে নিরাময়, মামলার রায় করানো, সম্পদ অর্জন- এমন নানা ধরনের প্রলুব্ধ করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ছিল। এ নিয়ে বেশ কয়েকটি মামলাও রয়েছে বলে জানা যায় ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button