দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধি : দুর্গাপুরে পুত্রবধুর দায়ের করা ধর্ষণ চেষ্টায় মামলায় শ্বশুর আরশাদ আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে থানার পুলিশ। রোববার সন্ধা ৭টার দিকে তাকে দুর্গাপুর পৌর এলাকার সিংগা পূর্ব পাড়া থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে একই দিন (রোববার) বিকেল সাড়ে ৩টার দিকে ভিকটিমের মা তার মেয়েকে শ্বশুরের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে জানা যায়, গত ৫মাস আগে দুর্গাপুর পৌর এলাকার সিংগা গ্রামের আশরাদ আলীর পুত্রের সাথে পুঠিয়া উপজেলার ধোপাপাড়া গ্রামের এক জনৈক ব্যাক্তির মেয়ের সাথে বিয়ে হয়। গত ১ মাস থেকে নানা সময়ে শ্বশুর আরশাদ তার পুত্রবধুকে ওই কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। ঘটনার দিন গত (২৬সেপ্টম্বর) সকালে চা খাওয়ার ভান করে শ্বশুর আরশাদ তার ছেলের বউকে তার শয়ন কক্ষে ডেকে আনেন। পরে তাকে কু-প্রস্তাব দিলে সে রাজি না হওয়ায় আরশাদ জোরপূর্বক তার তাকে ধর্ষণের চেষ্টা করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, রোববার বিকেলে ভিকটিমের মা বাদি হয়ে ধর্ষনের চেষ্টা অভিযোগে থানায় মামলা দায়ের করেন। পরে সন্ধ্যা ৭টার দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button