দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে কমিউনিটি ক্লিনিকের এক কর্মীকে কু-প্রস্তাব:চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহী দুর্গাপুরে কমিউনিটি ক্লিনিকের এক কর্মীকে কু-প্রস্তাব ও কর্মস্থালের দেয়ালে অশ্লীল কথা লেখায় ইউপি চেয়ারম্যান মোজাহার আলী বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে। এঘটনায় উপজেলা জুড়ে ব্যাপক চাঞ্চলের সৃস্টি হয়েছে।

অভিযুক্ত মোজাহার আলী ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার বাড়ি চৌপুকুরিয়া গ্রামে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চৌপুুকুরিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী হোসনে আরা বেগম কাঁঠালবাড়িয়া কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রেভাইডার পদে চাকরি করেন। প্রায় এক বছর ধরে চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল তাকে কু-প্রস্তাব দিয়ে আসছেন। বিভিন্ন সময় তাকে কমিউনিটি ক্লিনিকের উন্নয়নের জন্য বিভিন্ন অর্থ অনুদানের বিষয়ে প্রস্তাব দিয়ে তাকে আবাসিক হোটেলে নিয়ে যেতে চান। কিন্তু সে তার কু-প্রস্থাবে রাজি না হলে তার চরিত্রের উপর বিভিন্ন অপবাদ দিবেন বলে হুমকি দিয়ে আসছিলেন।

এমনকি অভিযোগে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মোজাহার আলী বিভিন্ন সময়ে মোবাইল ফোনে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। এমনকি তিনি তার কর্মস্থালে গিয়ে সরাসরি কু-প্রস্তাব দিতেন। এক পর্যায়ে তার কু-প্রস্তাবে রাজি না হলে মোজাহার আলী তাকে বিভিন্ন ভাবে ভয় ভিতি প্রদান করেন। এমনকি তার বিরুদ্ধে লিপলেটসহ বিভিন্ন ভাবে অপপ্রচার চালানোর কথা বলেও হুমকি দেন তিনি। এক পর্যায়ে বৃহস্পতিবার হোসনেয়ারা বেগম তার অফিসে গিয়ে দেখেন অফিসেন দেয়ালে তার নাম জনৈক মোস্তাকিনকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় লেখালেখি করেন।

এবিষয়ে অভিযুক্ত মোজাহার আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হোসনেআরা বেগমের চরিত্র সম্পর্কে এলাকাবাসী জানে, তার চরিত্র ভাল যদি হত তাহলে আমার কাছে অভিযোগ নিয়ে মানুষ আসতো না। আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তুলেছেন তিনি।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা জানান, অভিযোগ পেয়েছি তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button