রাজশাহী সংবাদ

আহত রাবি শিক্ষার্থী, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অর্থনীতি বিভাগের এক শিক্ষার্থীকে ছিনতাইয়ের চেষ্টা করে ব্যর্থ হয়ে তার মাথায় আঘাত করে পালিয়েছে ছিনতাইকারীরা।

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপরাধীদের আটকের দাবিতে রাত সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

এতে ঢাকা-রাজশাহী মহাসড়কে যানজোটের সৃষ্টি হয়েছে। সর্বশেষ অবস্থা (রাত ১১টা) পর্যন্ত আন্দোলন চলমান। ভুক্তভোগী অর্থনীতি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ফিরোজ আনাম।

জানা গেছে, শিক্ষার্থীরা ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

প্রতক্ষদর্শীরা জানান, ফিরোজ আনামকে হাতুড়ি দিয়ে মাথায়, বুকে, কাধে আঘাত করেছে। ছুরি দিয়ে পায়ের রগ কাটার চেষ্টা ও মাথায় আঘাত করা হয়েছে। মাথা দিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে।

অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল ওয়াদুদ বলেন, ফিরোজ তার বান্ধবিকে হলে এগিয়ে দিতে যাচ্ছিল। এমন সময় তাদেরকে হবিবুর রহমান হলের যে রাস্তা দিয়ে হলে এগিয়ে দিতে গেলে মোটর সাইকেলে করে এসে তাদের মাঠে নিয়ে যায়।

তাদের কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা দাবি করে। কিন্তু টাকা দিতে অস্কৃতি জানালে তখন তার মাথায় আঘাত করা হয়।

তিনি বলেন, ফিরোজকে ৮ নাম্বার ওয়ার্ডের ওটিতে নেওয়া হয়েছে। মাথায় সেলাই দেওয়া হচ্ছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ডঃ লুৎফর রহমান বলেন, সর্বস্তরের গোয়েন্দা সংস্থা ও পুলিশ প্রশাসন অপরাধীদের ধরতে কাজ করছে। আশাকরি দ্রুত অপরাধীদের ধরতে সক্ষম হবো ইনশাল্লাহ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button