রাজশাহী সংবাদ

অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় গ্রেফতার ৫ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদউদ্দিন আহম্মেদকে জোর করে টেনে হিঁচড়ে পুকুরে ফেলে দেয়া মামলায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রোববার (০৩ নভেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী মহানগর পলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল শনিবার (০২ নভেম্বর) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শাফি শাহরিয়ার (২৩), সোহেল রানা (২২), বাধন রায় (২০), আরিফুল ইসলাম (২৩) ও মেহদী হাসান রাব্বি (২১)। তারা সবাই রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী।

এর আগে শনিবার রাত ৯ টায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাসহ মোট ৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেন অধ্যক্ষ ফরিদউদ্দিন আহম্মেদ।

মামলায় আসামিদের কয়েকজন হলেন, কম্পিউটার বিভাগের শেষ বর্ষের ছাত্র ও ইন্সটিটিউটের ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন সৌরভ, ইলেকট্রোনিক্স ৫ম পর্বের শিক্ষার্থী মুরাদ, পাওয়ার বিভাগের সাবেক ছাত্র শান্ত, ইলেকট্রোনিক্স বিভাগের সাবেক ছাত্র বনি, মেকাটনিক্স বিভাগের সাবেক ছাত্র হাসিবুল ইসলাম শান্ত, ইলেক্টো-মেডিক্যাল বিভাগের সাবেক ছাত্র সালমান টনি, একই বিভাগের ৭ম পর্বের ছাত্র হাবিবুল ও কম্পিউটার বিভাগের সাবেক ছাত্র মারুফ।

প্রসঙ্গত, শনিবার (২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ইন্সটিটিউটের অধ্যয়নরত ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মীরা অধ্যক্ষকে পুকুরে ফেলে দেয়। এ ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করেছেন শিক্ষকরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button