ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘােষণা

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘােষণা করা হয় । আজ ৩০ জুন বুধবার পৌরসভার কনফারেন্স রুমে পৌর মেয়র আনজুমান আরা বেগম বন্যায় এ বাজেট উপস্থাপন করেন ।

প্রস্তাবিত বাজেটে পৌরসভার উন্নয়ন খাতে ৬৪ কোটি ৫৬ লাখ ৪ হাজার ৫৬৭ দশমিক ৮০ টাকা ও ব্যয় খাতে ৬৪ কোটি ৪৬ লাখ ৭০ হাজার ৯০১ দশমিক ৪২ টাকা ধরা হয় । অন্যদিকে আয় খাতে ৭৩ লাখ ২০ হাজার । ৮০২ দশমিক ৯ টাকা প্রারম্ভিক স্থিতি ও ব্যয় খাতে ৭৮ লাখ ৫৯ হাজার ৪৬৮ দশমিক ৪৭ টাকা সমাপনী স্থিতি যাবতীয় খাতে সর্বমােট ৬৫ কোটি ২৯ লাখ ২৫ হাজার ৩৬৯ দশমিক ৮৯ টাকা আয় ও ব্যয় ধরে ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘােষনা করা হয় ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার সচিব রাশেদুর রহমান , হিসাব রক্ষণ কর্মকর্তা আরিফ হােসেন প্রধান , প্রকৌশলী বেলাল হােসেন , ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী , পৌরসভার প্যানেল মেয়র -১ আব্দুল কাইয়ুম চৌধুরী , প্যানেল মেয়র -২ সুদাম সরকার , পৌর কাউন্সিলর নজরুল ইসলাম , আতাউর রহমান , দ্রৌপদী দেবী আগারওয়ালা , আবুল হাসনাত জামানসহ পৌরসভার বিভিন্ন কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীগণ । অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিগণ বাজেটের বিভিন্ন বিষয় নিয়ে আলােচনা করেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button