বগুড়া

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষ নিহত ১

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া-রংপুর মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে এক ট্রাকচালক নিহত হয়েছে। মঙ্গলবার ভোর সোয়া ৫টার দিকে বগুড়া  সদর উপজেলার বারপুর এলাকার এ ঘটনা ঘটে।নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার বাসিন্দা।

 পুলিশ জানায়, সবজিবাহী একটি ট্রাক রংপুরের দিক থেকে ঢাকার দিকে যাচ্ছিল। একই সময়ে ঢাকা নাবিল পরিবহনের একটি বাস রংপুর যাচ্ছিল। এ সময় বগুড়া সদরের বারপুরের এসওএস স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন সুবিল খালের ব্রিজে বাস ও ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক আবুল হোসেন মারা যান। পালিয়ে যান ট্রাক হেলপার। তবে বাসের কেউ হতাহত হয়নি বলে নিশ্চিত করেছে পুলিশ।  পুলিশ জানায়, নাবিল পরিবহন নামক কোচটি হেফাজতে নেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে যান চলাচল স্বাভাবিক করে। 

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রশিদ জানান, দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই ব্যক্তির পরিবারের সদস্যদের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। সড়কে যান চলাচল স্বাভাবিক আছে বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button