রংপুরসংবাদ সারাদেশ

রংপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যু

রংপুর প্রতিনিধিঃ

রংপুরের কাউনিয়ায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা ময়নাল হকের মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে রংপুর নগরীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।গতকাল বৃহস্পতিবার দুপুরে বকেয়া টাকা না দেওয়াকে কেন্দ্র করে ভাই ও ভাতিজার ছুরিকাঘাতে আহত হন তিনি। নিহত ময়নাল হক কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার সারাই বাবুখা গ্রামের আব্দুর রহমান শেখের ছেলে।

এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানায় একটি মামলা দায়ের হয়েছে।মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কমল মোহন্ত বলেন, হারাগাছ পৌরসভার বাবুখা গ্রামের বাসিন্দা ময়নাল হকের ছোট ভাই মো. ইউনুছ আলী। দুই ভাইয়ের সারাই বাজারে মাংস বেচাকেনার দোকান আছে। ছোট ভাই ইউনুছ পাইকারি গরুর মাংস বিক্রি করেন। তার কাছে পাইকারি মাংস নিয়ে ময়নাল দোকানে বিক্রি করে থাকেন। ইউনুছ তার বড় ভাই ময়নালের কাছে ব্যবসার কিছু টাকা পান।

গত বৃহস্পতিবার সকালে বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। পরে ময়নাল বাড়িতে চলে যান। এর জেরে ঐদিন দুপুরে ছোট ভাই ইউনুছ আলী ও তার দুই ছেলে ইয়াসিন মিয়া এবং পারভেজ মিয়া একত্রিত হয়ে ময়নালের বাড়িতে গিয়ে তার উপর হামলা চালান।

এক পর্যায়ে ইউনুছের ছেলে ইয়াসিন ধারালো ছুরি দিয়ে ময়নালের মাথায় আঘাত করেন।গুরুতর আহত অবস্থায় ময়নালকে প্রথমে হারাগাছ হাসপাতালে নেয়া হয়। পরে একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১টার দিকে ময়নালের মৃত্যু হয়েছে বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button