সংবাদ সারাদেশসারাদেশ

কুষ্টিয়ায় সাপের ছোবলে যুবকের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে বিষধর সাপ রাসেল ভাইপারের ছোবলে তারিকুল ইসলাম (৩০) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মৃত তারিকুল ইসলাম উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের শেখপাড়া গ্রামের মৃত. আব্দুর রশিদ শেখের ছেলে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, তারিকুল ইসলাম কৃষি কাজের সঙ্গে জড়িত ছিলেন। গত মঙ্গলবার রাতে তিনি বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে পদ্মা নদীতে মাছ ধরতে যান। সে সময় তিনি বন্ধুদের জানান, তার ডান পায়ে সাপে ছোবল দিয়েছে। তখন বন্ধুরা আক্রান্ত স্থানে রশি দিয়ে বেঁধে দেন। পরে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। এরপর পরিবারের লোকজন তাকে রাতেই প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার  জানান, পরীক্ষা-নিরীক্ষা ও স্বজনদের মুখে শুনে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিষাক্ত রাসেল ভাইপার সাপের ছোবলে তরিকুলের মৃত্যু হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button