সংবাদ সারাদেশ

৩ বছরের শিশু সন্তানকে ধাক্কা মেরে খালে ফেলে দিল মা

গোপালগ‌ঞ্জ প্রতিনিধিঃ

৩ বছরের শিশু মেয়েকে গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়া উপজেলার গজা‌লিয়া লক গেট থে‌কে ধাক্কা মেরে ফেলে হত‌্যার অভিযোগ উঠেছে সৎ মা সো‌নিয়া বেগমের বিরুদ্ধে।এই ঘটনায় সৎ মা সো‌নিয়া বেগমকে আটক করেছে পু‌লিশ ।

আজ (২ সেপ্টেম্বর) শুক্রবার সকাল সা‌ড়ে ৭টার দি‌কে গজা‌লিয়া গ্রা‌মের কাঠুয়ার খা‌লের উপর নি‌র্মিত লক গে‌ট থে‌কে ধাক্কা মে‌রে সৎ শিশু মেয়ে মা‌রিয়‌াকে খা‌লের পা‌নি‌তে ফে‌লে দেয় সৎ মা সোনিয়া বেগম। এ সময় পানিতে জোয়ার থাকায় প্রচণ্ড গ‌তি‌তে সিংগা নদী থে‌কে বি‌লে পা‌নি ঢুক‌ছিল। মুহূ‌র্তেই শিশু মারিয়া পা‌নি‌তে ডু‌বে হা‌রিয়ে যায়।   

এই ঘটনার খবর পে‌য়ে পু‌লিশ এসে সৎ মা সো‌নিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ কর‌লে পু‌লি‌শের কা‌ছে অপরাধ স্বীকার ক‌রে। এ সময় এলাকাবাসী ও শিশু মারিয়ার আত্মীয়স্বজনরা উপ‌স্থিত ছি‌লেন।                               

এই ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন,টু‌ঙ্গিপাড়া থানার ওসি মো. আবুল মনসুর ।

এই ব্যাপারে জানতে চাইলে, সো‌নিয়া বেগ‌মের স্বামী রহমত মোল্লা জানান, তার প্রথম স্ত্রী সন্তান হওয়ার সময় মারা যাওয়ার পর সো‌নিয়া‌কে বি‌য়ে ক‌রেন। কিন্তু বি‌য়ের পর থে‌কে আগের প‌ক্ষের দুই মে‌য়ের সঙ্গে খারাপ আচরণ করতে থা‌কে সোনিয়া। এ নিয়ে একা‌ধিকবার সা‌লিশও হ‌য়ে‌ছে। তি‌নি তার শিশু সন্তান মারিয়ার হত‌্যাকারী সো‌নিয়ার দৃষ্টান্তমূলক শা‌স্তির দাবি করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button