সংবাদ সারাদেশসারাদেশ

মাদারীপুরে থ্রি-হুইলার উল্টে দুই জনের মৃত্যু

মাদারীপুরে মালবাহী থ্রি-হুইলার গাড়ি উল্টে চালক সহ দুই জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয় আরো দুই পথচারী। সদর উপজেলার পখিরা এলাকায় আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাহিন্দ্র চালক এনামুল হোসেন (২৫) ও তার সহকারী আরিফ শিকদার (১৭)। এনামুল নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া এলাকার সরাফাত আলী মীরার ছেলে এবং আরিফ মাদারীপুর সদরের খোয়াজপুর ইউনিয়নের মধ্যচক গ্রামের আনোয়ার শিকদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সদর উপজেলার পখিরা এলাকার ফারুক হাওলাদারের গ্যারেজ থেকে সহযোগী আরিফকে সঙ্গে নিয়ে কাজের উদ্দেশ্যে মালবাহী থ্রি-হুইলার গাড়িটি নিয়ে বের হন চালক এনামুল। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে উঠলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে চালক ও তার সহকারী ঘটনাস্থলে নিহত হন। এ সময় সড়কের পাশে থাকা দুই পথচারীও আহত হয়। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, থ্রি-হুইলার গাড়িটি উল্টে চালক সহ দুই জন মারা গেছেন। ময়নাতদন্ত শেষ হলে লাশ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button