সংবাদ সারাদেশসারাদেশ

হবিগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর খুন

হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নুর আলম নিহত হয়েছেন। নিহত নুরে আলম ওই এলাকার প্রয়াত মুনছব উল্ল্যার ছেলে। গতকাল রোববার রাত ৮টার সময় শানখলা ইউনিয়নের পানছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ৪ বছর আগে নুর আলমের মেয়ে লাইজু বেগমের সঙ্গে উত্তর কালিনগর এলাকার আবু মিয়ার ছেলে সেলিমের বিয়ে হয়। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী ও শ্বশুর-শাশুড়ির সঙ্গে সেলিমের প্রায়ই কলহ হতো। এ নিয়ে গত ২ জুলাই স্ত্রী লাইজুর সঙ্গে সেলিমের ঝগড়া হয়। এক পর্যায়ে সেলিম তার স্ত্রীকে মারধর করেন বলে চুনারুঘাট থানায় লিখিত অভিযোগ করেন লাইজু।

এছাড়াও ওই ঘটনাকে কেন্দ্র করে লাইজুর বাবা নুর আলম মেয়ের শ্বশুর বাড়ি গিয়ে জামাতা সেলিমের অনুপস্থিতিতে তার পরিবারের লোকজনকে গালাগালি করেন ও ভয়ভীতি দেখান। বিষয়টি জানতে পেরে গতকাল রোববার ৯ জুলাই সন্ধ্যায় সেলিম শ্বশুর বাড়ি যান। সেখানে সেলিমের সঙ্গে তার স্ত্রী ও শ্বশুরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছুরি দিয়ে শ্বশুরের বুকে আঘাত করে পালিয়ে যান সেলিম। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। 

চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ অভিযুক্ত সেলিমকে গ্রেফতারে কাজ করছে বলেও জানিয়েছেন। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button