সংবাদ সারাদেশসারাদেশ

স্বাস্থ্য সুপারের বাসভবন থেকে পাওয়া গেল গৃহকর্মীর লাশ

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর জেলা স্বাস্থ্য সুপারের বাসভবন থেকে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে গাজীপুর মহানগরের কাশিমপুর থেকে চন্দনা বর্মন নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়।

মৃত চন্দনা গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর (বর্মন পাড়া) গ্রামের নন্দন বর্মনের মেয়ে । সে দীর্ঘ চার বছর ধরে কাশিমপুর বাজার সংলগ্ন পূবালী ব্যাংকের পেছনে গাজীপুর জেলা স্বাস্থ্য সুপার সত্য রঞ্জন ধরের বাসায় গৃহকর্মীর কাজ করেছিল।

পুলিশ জানায়, ভবনের দ্বিতীয় তলায় বাড়ির মালিকের বাসায় গৃহকর্মীর কাজ করতো চন্দনা। শনিবার সন্ধ্যায় ভবনের নিচতলায় ওয়েটিং রুম পরিষ্কার করার কথা বলে নিচে চলে আসে সে। কিছুক্ষণ পরেই বাড়ির লোকজন তাকে ওয়েটিং রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে নিচে নামিয়ে পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ সুরতহাল করার সময় তার শরীরে একটি ক্ষতের চিহ্ন পায়। এতে প্রথমে কিছুটা সন্দেহ হয়। এ সময় আশেপাশের লোকজনের মধ্যে বিভ্রান্তি তৈরি হয় এটি হত্যা নাকি আত্মহত্যা।মৃতের স্বজনদের অভিযোগ তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। পরে ফাঁসি নিয়েছে বলে চালিয়ে দেয়া হচ্ছে। 

জিএমপি কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা জানান, রোববার সকালে লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button