সংবাদ সারাদেশ

স্বামীকে স্বর্ণের চেইন না দেয়ায় বিষ খাইয়ে স্ত্রীকে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

স্বামীকে মাদকের টাকার জন্য স্বর্ণের চেইন না দেয়ায় স্ত্রীকে মারধর করে বিষ দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।গত ৯ ডিসেম্বর খাগড়াছড়ির ভুজপুরের বাগানবাজারে এই ঘটনা ঘটে। গত শনিবার ওই জেলার রামগড় হাসপাতালে মৃত্যু হয় ওই ভুক্তভোগীর। তার মৃত্যুর খবর পেয়ে গা ঢাকা দিয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন।

নিহত আকলিমা আকতার খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছলা গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

জানা গেছে, বছর দেড়েক আগে ফটিকছড়ির ভুজপুর থানার বাগানবাজার ইউনিয়নের লালমাই গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে আমজাদ হোসেন ওরফে আমানের সঙ্গে বিয়ে হয় আকলিমা আকতারের। বিয়ের পর থেকেই মাদকাসক্ত স্বামী টাকার জন্য স্ত্রীকে নির্যাতন করত। বিয়ের সময় বাবার দেয়া স্বর্ণালংকার একটার পর একটা সে জোর করে নিয়ে যায়। সর্বশেষ গলার স্বর্ণের চেইনটি নিতে আকলিমাকে অনেকবার চাপ দেয় আমান। এতে রাজি না হওয়ায় ৯ ডিসেম্বর স্ত্রীকে বেদম মারধর করে সে। ওই সময় সে মানিকছড়িতে তার এক শ্যালকের স্ত্রীর মোবাইলে কল দিয়ে আকলিমার চিৎকার শোনায় এবং তার বাবাকে খবর দিতে বলে। এর কিছুক্ষণ পরই লালমাই গ্রামের এক ব্যক্তির কাছ থেকে খবর পেয়ে রামগড় হাসপাতালে ছুটে যান আকলিমার বাবা, ভাই ও ভগ্নিপতি।

আকলিমার ভগ্নিপতি আহমেদ নূর বলেন, হাসপাতালে আকলিমা আমাদের বলে- স্বামী আমান তার গলার স্বর্ণের চেইন না পেয়ে তাকে মারধর করে বিষ খাইয়ে দিয়েছে।

তিনি আরো বলেন, আমরা আকলিমার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ দেখেছি। তাকে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে।

আকলিমার বাবা আনোয়ার হোসেন বলেন, আমানের বড় ভাই সাদ্দাম ও এক প্রতিবেশী নারী মূমুর্ষ অবস্থায় আকলিমাকে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নিয়ে যেতে বললেও সাদ্দাম রাজি হয়নি। তিনদিন পর শনিবার আমার মেয়ের মৃত্যু হয়। খবর পেয়েই হাসপাতাল থেকে সাদ্দাম দ্র্রুত পালিয়ে যায়।

রামগড় থানাার এসআই আনোয়ার হোসেন বলেন, গতকাল রবিবার সকালে রামগড় হাসপাতাল থেকে আকলিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button