সংবাদ সারাদেশ

স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নির্যাতন

সংবাদ চলমান ডেস্কঃ

আবারো স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা ঘটেছে নোয়াখালীর বেগমগঞ্জে।এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রবিবার (৪ অক্টোবর) বিকেল ও রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। নির্যাতনের ঘটনার ৩৩ দিন পর রবিবার (৫ অক্টোবর) দিবাগত রাতে নির্যাতিতা গৃহবধূ (৩৫) নয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. আব্দুর রহিম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ (৪১)।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হারুন উর রশীদ জানান, পুলিশের ৫টি ইউনিট ৭ ঘণ্টা অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করেন। ঘটনার পর ভয়ে বাড়িছাড়া নির্যাতিতা গৃহবধূকে তার এক আত্মীয়ের বাসা থেকে উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে নূর ইসলাম মিয়ার বাড়িতে ঢুকে স্বামীকে পাশের কক্ষে বেঁধে রেখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করেছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button