সংবাদ সারাদেশসারাদেশ

সিরাজগঞ্জে মা-মেয়ে সহ তিন জনকে গলা কেটে হত্যা

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় নিজ বাড়িতে স্বামী-স্ত্রী ও তাদের মেয়েকে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার গভীর রাতে সদরের বারোয়ারি বটতলা মহল্লার বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তাদের ৩ জনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়।

নিহতরা হলেন, তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) এবং মেয়ে পারমিতা সরকার তুষি (১৫), তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদের হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে যায়।এর আগে, স্বজনরা ২দিন যাবত তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে সোমবার দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের মরদেহ দেখতে পায় পুলিশ। এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে।

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো. নূরে আলম জানায়, নিহতের স্বজনরা জানিয়েছেন যে তাদেরকে গত দুদিন ধরে না পেয়ে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তাতেও ব্যর্থ হন। এতে স্বজনরা বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝুলানো দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তালা ভেঙে ঘরে দেখতে পায়, তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও আরো জানায় তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button