সংবাদ সারাদেশসারাদেশ

সিরাজগঞ্জে ভাসুরের ছুরিকাঘাতে নিহত গৃহবধূ

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কামারখন্দে ভাসুরের ছুরিকাঘাতে পারভীন বেগম নামে ১ জন গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভাসুর তারা সরকারকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভীন বেগম ওই গ্রামের চাঁদ আলী সরকারের স্ত্রী।

পারভীনের পুত্রবধূ খুশি খাতুন জানান, মঙ্গলবার পারিবারিক একটি ঘটনার মীমাংসার জন্য সালিশি বৈঠক বসে। বৈঠকে উভয় পক্ষের সমঝোতায় বিষয়টি মীমাংসা করা হয়। বৈঠক শেষে হঠাৎ আমার বড় চাচাশ্বশুর তারা সরকার ছুরি দিয়ে পারভীন বেগমের বুকে আঘাত করেন।

এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

কামারখন্দ থানার ওসি নুরনবী প্রধান জানান, সালিসি বৈঠকে মীমাংসা শেষে পূর্ব শত্রুতার জেরে পারভীনের ভাসুর তারা সরকার তাকে ছুরিকাঘাত করেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তারা সরকারকে আটক করা হয়েছে বলেও জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button