রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে অস্ত্রগুলি সহ আটক-১

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশি অস্ত্র, গুলি ও দেশি অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী গোয়েন্দা পুলিশ।


গ্রেফতারকৃত আসামি মো: ইমরান আহমেদ ইমন (২২)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুরের মো: ইমতিয়াজ আহমেদের ছেলে।
এ ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৯ ডিসেম্বর রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক, পিপিএম-সেবা-এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো:
রুহুল আমিন সরকারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই মো: সাইমন ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান প্রতিরোধ ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এ সময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, গত ১৬ ডিসেম্বর রাজশাহী বিশ্ববিদ্যায়ের এক শিক্ষকের কাছ থেকে ছিনতাইয়ের ঘটনায় চন্দ্রিমা থানার মামলার সন্দিগ্ধ আসামি মো: ইমরান আহমেদ ইমনসহ তার সহযোগী অপর দুই ছিনতাইকারী ভদ্রা লেকের পাশে অবস্থান করেছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ঐ টিম চন্দ্রিমা থানার ভদ্রা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: ইমরান আহমেদ ইমনকে গ্রেফতার করতে পারলেও অপর দুইজন আসামি পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি বলে, ইমরান ও পলাতক আসামিরা মিলে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই করে থাকে। আসামি ইমরান জিজ্ঞাসাবাদে আরও জানায় ছিনতাইকাজে ব্যবহৃত অবৈধ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র তার বাড়িতে আছে। পরবর্তীতে আসামির দেওয়া তথ্যমতে আজ ৩০ ডিসেম্বর (২৯ ডিসেম্বর দিবাগত) রাত পৌনে ২ টায় আসামির বাড়ি তল্লাশি করে একটি বিদেশি অস্ত্র, দুই রাউন্ড গুলি ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button