রাজশাহীরাজশাহী সংবাদ

আবারো প্রতারক চক্র দুর্জয় জুলেখারা অপপ্রচারে দুই সাংবাদিকদের নাম 

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর শীর্ষ  দুই প্রতারক দুর্জয় জুলেখা চক্রের মুখোশ উন্মোচন করে সংবাদ  প্রকাশ ও মামলা  করায় এবার এশিয়ান টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি বারিউল আলম শান্ত ও সংবাদ চলমানের স্টাফ রিপোর্টার মতিউর রহমানের  বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে দুর্জয় জুলেখা চক্র। অনলাইন ফেসবুক যোগাযোগ মাধ্যমে  ভিত্তিহীন মনগড়া প্রতিহিংসার রেষে একটি নাটকীয় ভিডিও তৌরি করে ১১ জুন  প্রকাশ করে  আবারো আলোচনায় উঠে এসেছে এই  প্রতারক চক্রের মূল হোতা দুর্জয় -জুলেখা চক্র।

 স্থানিয়রা জানায় গত ১০ জুন শনিবার রাজশাহী মহানগরীর ২৬ নং ওয়ার্ডের জামালপুর মহল্লায় ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আখতার আহমেদ বাচ্চুর নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগ ও তার কিছুক্ষণ  পরে একই মহল্লায় বাচ্চুর নির্বাচনী ক্যাম্প থেকে প্রায় ২০০ গজ দূরে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এ.এইচ. এম খায়রুজ্জামান লিটনের নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।

খবর পেয়ে  সংবাদ সংগ্রহের জন্য ঘটনা স্থলে ছুটে যান বেশ কিছু গণমাধ্যম কর্মী।

পরে উপস্থিত ব্যক্তিদের সাক্ষাৎকার নিয়ে সংবাদ প্রকাশ করেন গণমাধ্যম কর্মীরা

এর কিছুক্ষণ পরে প্রতারক  দুর্জয় জুলেখা চক্র সরকার বিরোধী একটি চক্রের মদদে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ঘটনার সঙ্গে সম্পৃক্ত করে পূর্ব শত্রুতার জের ধরে এশিয়ান টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি বারিউল আলম শান্ত ও স্থানীয় আওয়ামী লীগ নেতা সাংবাদিক মতিউর রহমান কে  জড়িয়ে  তাদের সাজানো চিহ্নিত সরকার বিরোধী কয়েকজন ব্যক্তিকে  দিয়ে  নাটকীয় ভিডিও তৌরি  করে ছাড়েন।এর পর রাজশাহী জেলা জজ শিশু আদালত – ১ এর পিপি সেখানে নির্বানী প্রচারণায় আসলে তাকে উলটা পালটা প্রশ্ন করে বিব্রতকর পরিবেশ সৃস্টি করেন। আওয়ামী লীগ নেত্রী এডভোকেট পূর্ণিমা গণমাধ্যম কর্মীদের বলেন আমি নৌকার জন্য  ভোট চাইতে গেলে  সেখানে একজন মহিলা একটি অনলাইনের বুম হাতে আমায় প্রশ্ন করতে থাকেন পরে আমি বুঝতে পারি তিনি পরিকল্পিত ভাবে দুইজন সাংবাদিকদের ফাঁসাতে চাইছে তখন আমি প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনার দাবি করি। এমন জঘন্যতম পরিকল্পনার জন্য তিনি দু:খ প্রকাশ করেন।

 পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে একটি চক্রের এমন বিভ্রান্তিকর পরিকল্পিত  নিউজ প্রকাশে উদ্বেগ প্রকাশ করেছেন রাজশাহীর সাংবাদিক সমাজ। এমন জঘন্যতম ঘটনা যেন কেউ ঘটাতে সাহস না পায় সেই বিষয়ে সকলের সু দৃস্টি কামনা করে সেই চক্রকে কঠোর হুশিয়ারী দিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব।

উল্লেখ্য, গত ১ জুন সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে কল দিয়ে সাংবাদিক বারিউল আলম শান্তকে মিথ্যা মামলায় ফাঁসানো সহ প্রাণনাশের হুমকি দেন প্রতারক চক্র দুর্জয় জুলেখা। এ ঘটনায় নগরীর চন্দ্রিমা থানায় সাধারণ ডায়েরি করলে দুর্জয় জুলেখা চক্র ক্ষিপ্ত হয়ে ওই দিন সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয় এলাকায় শান্তর পথ অবরোধ করে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় নগরীর মতিহার থানায় মামলা দায়ের হলে এই প্রতারক চক্র আদালত থেকে জামিন নিয়ে এসে আবারও শান্ত সহ রাজশাহী মডেল প্রেসক্লাবের  সাংবাদিকদের  বিরুদ্ধে নানা চক্রান্তে মেতে উঠেছেন। উল্লেখ্য থাকে যে গত কয়েক দিন পুর্বে মতিহার থানার  অক্টোর মোড়ে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের নির্বানী অফিস করতে আসলে কিছু সরকার বিরোধী ব্যক্তিরা সেখানে বাধা প্রদান করে এই ঘটনা নিয়ে সরকারি দলের নেতা কর্মীদের উপর একটি নাটকীয় মামলা হয় সেই মামলার ও সাক্ষী হন দুর্জয় জুলেখা চক্র। নগর পুলিশের সুত্র বলছে গত দুই মাসে চন্দ্রিমা মতিহার রাজপাড়া তিন থানা মিলে একডজন মামলা জিডির সাক্ষী আসামি বাদি হয়েছে এই দুর্জয় জুলেখা চক্র।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button