সংবাদ সারাদেশ

সংসারে বনিবনা না হওয়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করল স্বামী

সংবাদ চলমান ডেস্কঃ
ময়মনসিংহ নগরীর জামতলা মোড় এলাকায় সংসারে বনিবনা না হওয়ায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ফুয়াদ হোসেনের বিরুদ্ধে। এ ঘটনার পর শুক্রবার রাতে স্ত্রী মুয়মুন মুনাকে হাসপাতালে রেখে পালিয়ে যায় ফুয়াদ হোসেন ও তার পরিবারের লোকজন।

নিহতের মামা ফারুক হোসেন বলেন, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ফুয়াদ আমাদের ফোন করে জানান, মুনা অসুস্থ, তাকে হাসপাতালে নিতে হবে। পরে মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদ সটকে পড়েন। শ্বশুরবাড়ির লোকজন প্রায় সময়ই যৌতুকের জন্য মুনাকে মারধর করতো। জমি বিক্রি করেও ফুয়াদকে টাকা দেয়া হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, ২০১৪ সালে জামতলা মোড়ের নাসিম হোসেনের ছেলে ফুয়াদ হোসেনের সঙ্গে একই এলাকার আব্দুল জলিলের মেয়ে মুয়মুন মুনার বিয়ে হয়। তাদের চার বছর বয়সী একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না। ধারণা করা হচ্ছে, এরই জেরে ফুয়াদ তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন।

তিনি আরো জানান, মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদসহ তার শ্বশুরবাড়ির লোকজন পালিয়েছেন। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে। ময়মনসিংহ মেডিকেল কলেজে ময়নাতদন্ত শেষে মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button